1. admin@newsswadeshbangla24.com : admin :
সর্বস্তরের সকলকে পবিত্র ঈদ-উল- ফিতরের অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন খোকন প্রধান - নিউজ স্বদেশ বাংলা
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সাদেক আলীর প্যানেল বিজয়ী ধামগড়ের ২ নং ওয়ার্ডে এম এ রশিদের দোয়াত কলম মার্কা’র নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত। বন্দরের মদনপুরে কলাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদের দোয়াত কলম মার্কা’র নির্বাচনী ক্যাম্প উদ্বোধন সেনাবাহিনী দেশের অর্থনৈতিক উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে-সেনা প্রধান মদনপুরে এম এ রশিদের দোয়াত কলম মার্কার পক্ষে গাজী এম সালাম এর নেতৃত্বে বিশাল শোডাউন ও মিছিল। ধামগড়ে এম এ রশিদের পক্ষ শরীফ হোসেন’ র দোয়াত কলম মার্কার ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ ধামগড়ে এম এ রশিদের পক্ষ আজিজুল হক আজিজ’ র দোয়াত কলম মার্কার ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ বন্দরে মদনপুরে এম এ রশিদের পক্ষে নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করলেন গাজী এম এ সালাম ২০২৪ শিক্ষা বর্ষে বন্দর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কামাল হোসেন সোনারগাঁয়ে পৌরসভায় কালামের পক্ষে নির্বাচনী কেন্দ্র কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

সর্বস্তরের সকলকে পবিত্র ঈদ-উল- ফিতরের অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন খোকন প্রধান

  • প্রকাশিত সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১০৭ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

নিউজ ডেস্ক ঃবন্দর উপজেলাবাসী তথা মদনপুর ইউনিয়নের সর্বস্তরের সকলকে পবিত্র ঈদ-ফিতর ‘ র আগাম অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন, মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো.খোকন প্রধান।
ঈদুল ফিতর উপলক্ষ্যে গণমাধ্যমকে দেয়া এক শুভেচ্ছা বিবৃতিতে তিনি জানান,বন্দর উপজেলাবাসী তথা মদনপুর ইউনিয়ন সর্বস্তরের সকলকে,মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীদেরকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ-ফিতরের আগাম অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।
তার পাশাপাশি আত্মশুদ্ধি ও আত্মত্যাগের মাধ্যমে আল্লাহর নৈকট্য হাসিল করাই আমাদের কাম্য।
হিংসা বিদ্বেষ ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ থাকুন ও আনন্দের সহিত ঈদ উদযাপন করুন আমি সেই দোয়া কামনা করছি। আসুন সকলে মিলেমিশে ঈদ উদযাপন করি এবং কাঁধে কাঁধ মিলিয়ে একটি সুন্দর সমাজ গড়ে তুলি’।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ স্বদেশ বাংলা
Theme Customized By Shakil IT Park