1. admin@newsswadeshbangla24.com : admin :
ধামগড়ে হাজী সফর উদ্দিন 'র উদ্যোগে দুঃস্থ অসহায় জনসাধারণের মাঝে ঈদ বস্ত্র বিতরণ - নিউজ স্বদেশ বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সাদেক আলীর প্যানেল বিজয়ী ধামগড়ের ২ নং ওয়ার্ডে এম এ রশিদের দোয়াত কলম মার্কা’র নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত। বন্দরের মদনপুরে কলাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদের দোয়াত কলম মার্কা’র নির্বাচনী ক্যাম্প উদ্বোধন সেনাবাহিনী দেশের অর্থনৈতিক উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে-সেনা প্রধান মদনপুরে এম এ রশিদের দোয়াত কলম মার্কার পক্ষে গাজী এম সালাম এর নেতৃত্বে বিশাল শোডাউন ও মিছিল। ধামগড়ে এম এ রশিদের পক্ষ শরীফ হোসেন’ র দোয়াত কলম মার্কার ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ ধামগড়ে এম এ রশিদের পক্ষ আজিজুল হক আজিজ’ র দোয়াত কলম মার্কার ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ বন্দরে মদনপুরে এম এ রশিদের পক্ষে নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করলেন গাজী এম এ সালাম ২০২৪ শিক্ষা বর্ষে বন্দর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কামাল হোসেন সোনারগাঁয়ে পৌরসভায় কালামের পক্ষে নির্বাচনী কেন্দ্র কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

ধামগড়ে হাজী সফর উদ্দিন ‘র উদ্যোগে দুঃস্থ অসহায় জনসাধারণের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

  • প্রকাশিত সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২২৮ বার পঠিত
Oplus_0

মো.শাহিন ঃ
নারায়ণগঞ্জ বন্দর  উপজেলার ধামগড়
ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার হাজী সফর উদ্দিনের ব্যাক্তিগত অর্থায়নে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দুঃস্থ অসহায় জনসাধারণের মাঝে ঈদ উপহার শাড়ি  ও লুঙ্গি,ঈদ বস্ত্র সহ নগদ অর্থ বিতরন করা হয়েছে।

(৭ এপ্রিল) রবিবার সকালে ধামগড় ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মালিভিটা এলাকায় মেম্বার হাজী সফর উদ্দিনের নিজ বাড়িতে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় হাজী সফর উদ্দিন  বলেন- প্রতিবছরের মত এ বছর ও নিজস্ব অর্থায়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এলাকার অসহায় দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলাম। আমি দল মত নির্বিশেষে সকলের পাশে থেকে কাজ করে যেতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন ধর্ম যার যার উৎসব সবার তাই সকলের মাঝেই আনন্দ বয়ে আনুক।  করােনাকালীন সময়ে সাধারণ মানুষের পাশে ছিলাম, এবং সব সময় যেন তাদের পাশে থাকতে পারি। মানুষ মানুষের জন্য এভাবেই যেন মানুষের সেবা করে যেতে পারি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ স্বদেশ বাংলা
Theme Customized By Shakil IT Park