1. admin@newsswadeshbangla24.com : admin :
সোনারগাঁয়ে ৭ বছরের শিশুকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা - নিউজ স্বদেশ বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সাদেক আলীর প্যানেল বিজয়ী ধামগড়ের ২ নং ওয়ার্ডে এম এ রশিদের দোয়াত কলম মার্কা’র নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত। বন্দরের মদনপুরে কলাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদের দোয়াত কলম মার্কা’র নির্বাচনী ক্যাম্প উদ্বোধন সেনাবাহিনী দেশের অর্থনৈতিক উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে-সেনা প্রধান মদনপুরে এম এ রশিদের দোয়াত কলম মার্কার পক্ষে গাজী এম সালাম এর নেতৃত্বে বিশাল শোডাউন ও মিছিল। ধামগড়ে এম এ রশিদের পক্ষ শরীফ হোসেন’ র দোয়াত কলম মার্কার ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ ধামগড়ে এম এ রশিদের পক্ষ আজিজুল হক আজিজ’ র দোয়াত কলম মার্কার ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ বন্দরে মদনপুরে এম এ রশিদের পক্ষে নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করলেন গাজী এম এ সালাম ২০২৪ শিক্ষা বর্ষে বন্দর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কামাল হোসেন সোনারগাঁয়ে পৌরসভায় কালামের পক্ষে নির্বাচনী কেন্দ্র কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

সোনারগাঁয়ে ৭ বছরের শিশুকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা

  • প্রকাশিত সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৯ বার পঠিত

নিউজ ডেস্কঃ নারায়াণগঞ্জের সোনারগাঁয়ে বাড়ীওয়ালার সঙ্গে ঝগড়ার জেরে তার ৭ বছরের কন্যাশিশুকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে বাড়ীর ভাড়াটিয়া।

এ ঘটনায় রবিবার (২১ এপ্যিল) শিশুটির বাবা বাদী হয়ে ২ জনকে আসামি করে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা গেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িচিনিশ এলাকার সুমন প্রধানের ৭ বছরের কন্যা শিশু দোয়াকে আগুন লাগিয়ে হত্যা করার চেষ্টা করেন তার ভাড়াটিয়া সঞ্জয় কুমার পাল ও তার বাবা মনিশংকর পাল।

গত দুই বছর ধরে যশোর জেলার মনিরামপুর থানার ঢাকুরিয়া এলাকার সুঞ্জয় কুমার তার স্ত্রী-পরিবার নিয়ে সুমন প্রধানের ৫তলা ভবনের ৪র্থ তলায় ভাড়া থাকেন । গত ছয় মাস ধরে ভাড়া না দিয়ে তালবাহানা করে আসছিলেন। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর সুত্র ধরে গত ১২ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে বিবাদী সুমনের ৭ বছরের শিশুকন্যা দোয়াকে ডেকে নিয়ে দরজা লাগিয়ে মারধর করে শরীরে নিলাফুলা জখম করে ম্যাচের কাঠি দিয়ে তার জামায় আগুন লাগিয়ে দেয়।মেয়ের ডাক চিৎকারে বাড়ির মালিক ও আশপাশের লোকজনের সহায়তায় দরজা খুলে গুরতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইউনিট ও প্লাস্টিক সার্জারি ইনিস্টটিউট হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে গত দেড় মাস ধরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী পাষন্ড সঞ্জয় কুমার পালের দৃষ্টান্তমূল শাস্তি দাবি করেছেন।

এ ব্যপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান বলেন,অভিযোগ পেয়েছি, তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ স্বদেশ বাংলা
Theme Customized By Shakil IT Park