1. admin@newsswadeshbangla24.com : admin :
তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত - নিউজ স্বদেশ বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের আল্টিমেটাম দেয়া সেই যুবলীগ নেতা যা বল্লেন ডা:বিরুকে হত্যার হুমকি ও গালিগালাজ করায় বাবুল ওমরের বিরুদ্ধে মানববন্ধন মোগরাপাড়া ইউনিয়নে কালাম’ র পক্ষে রাসেল মাহমুদ ঘোড়া মার্কার ভোট চেয়ে বিশাল মিছিল সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ,১কারবারি গ্রেপ্তার মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সাদেক আলীর প্যানেল বিজয়ী ধামগড়ের ২ নং ওয়ার্ডে এম এ রশিদের দোয়াত কলম মার্কা’র নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত। বন্দরের মদনপুরে কলাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদের দোয়াত কলম মার্কা’র নির্বাচনী ক্যাম্প উদ্বোধন সেনাবাহিনী দেশের অর্থনৈতিক উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে-সেনা প্রধান মদনপুরে এম এ রশিদের দোয়াত কলম মার্কার পক্ষে গাজী এম সালাম এর নেতৃত্বে বিশাল শোডাউন ও মিছিল। ধামগড়ে এম এ রশিদের পক্ষ শরীফ হোসেন’ র দোয়াত কলম মার্কার ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ

তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত

  • প্রকাশিত সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ২৫ বার পঠিত

নিউজ ডেস্কঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তীব্র তাপপ্রবাহে তৃষ্ণার্ত এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে লেবুর ঠান্ডা শরবত বিতরণ করা হয়েছে।
শনিবার (২৭ এপ্রিল) দুপুরে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক সাংসদ লিয়াকত হোসেন খোকার পক্ষ থেকে পথচারী ও চালকদের মাঝে এই শরবত বিতরণ করেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান বাবু ও জাবেদ রায়হান জয়।
আনিছুর রহমান বাবু জানান, তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনসাধারণ। বিশেষ করে দিনমজুর খেটে খাওয়া মানুষেরা পড়ছে চরম বিপাকে। রাস্তায় বেড় হলে প্রচণ্ড গরমে তৃষ্ণার্ত হচ্ছেন তারা। এতে করে হিটস্ট্রোকের সম্ভবনা রয়েছে। তাদের কথা ভেবেই শরীর শীতল রাখার জন্য এই উদ্যোগ গ্রহণ করি। গুড় ও লেবুর মিশ্রিত ঠাণ্ডা শরবত শরীর অনেক সতেজ করে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ স্বদেশ বাংলা
Theme Customized By Shakil IT Park